বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২২ অপরাহ্ন

গজারিয়ায় শিল্প ইভেন্ট ম্যানেজমেন্ট এর শুভ উদ্বোধন

গজারিয়ায় শিল্প ইভেন্ট ম্যানেজমেন্ট এর শুভ উদ্বোধন

গজারিয়া প্রতিনিধি: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় সংস্কৃতি ও শিল্পাঙ্গন জগতে গজারিয়া উপজেলার বিপুল সংখ্যক মানুষের চাহিদা পূরণে শিল্প ইভেন্ট ম্যানেজমেন্ট নামক প্রোতিষ্ঠানটির শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা পরিষদ সংলগ্ন আলো মার্কেটে শিল্প ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সম্পন্ন গজারিয়া উপজেলায় সাংস্কৃতিক অঙ্গনে খ্যাতিমান শিল্পী মাহাতাব উদ্দিন এর উদ্যোগে শিল্প ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানে উদ্বোধনী ও শুভেচ্ছা বক্তব্য রাখেন শিল্প ইভেন্ট ম্যানেজমেন্ট এর কর্ণধার শিল্পাঙ্গন জগতের ব্যক্তিত্বসম্পন্ন মাহাতাব উদ্দিন, বক্তব্য রাখেন গজারিয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক আবু নমান সোহেলী, দৈনিক আমার বার্তা ও বাংলা টিভি গজারিয়া উপজেলা প্রতিনিধি মুকবুল হোসেন সহ একাধিক জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ।

গজারিয়া সরকারি কলেজ সহকারী অধ্যাপক আবু নোমান সোহেলী বক্তব্যে বলেন গজারিয়ায় শিল্প ইভেন্ট ম্যানেজমেন্ট এর যাত্রা শুরু হওয়ায় উপজেলাবাসী সুশৃংখল রাজনৈতিক অনুষ্ঠান, জাতীয় দিবস কর্মসূচি ,স্কুল-কলেজের যাবতীয় অনুষ্ঠান ,বিবাহ, গায়ে হলুদ ,সুন্নতে খতনা ,মিলাদ মাহফিল ,সাংস্কৃতিক অনুষ্ঠানের সুন্দর একটি প্রতিষ্ঠান সহযোগিতায় রুচিসম্মত এবং সুশৃংখল অনুষ্ঠান করতে পারবে এই প্রতিষ্ঠানের সহযোগিতার মাধ্যমে। প্রতিষ্ঠানের কর্ণধার শিল্পী মাহতাব উদ্দিন শিল্পজগতে ওনার মেধা দক্ষতা এবং যোগ্যতা দিয়ে জেলা-উপজেলা পর্যায়ে একাধিক পুরস্কার প্রাপ্ত হয়েছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com